‘মিশন সিক্সটিন’: বাংলাদেশের ছবিতে দেব

0
239
dev-roxini-mitro-bd-ashkona.com

কলকাতার জনপ্রিয় নায়ক দেব সাফটা চুক্তি কিংবা যৌথ প্রযোজনা নয়, সরাসরি বাংলাদেশের একক প্রযোজিত সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। মঙ্গলবার (২৬ নভেম্বর) সন্ধ্যায় রাজধানীর একটি অভিজাত ক্লাবে ওই সিনেমার ঘোষণা দেওয়া হবে। ছবির নাম হবে ‘মিশন সিক্সটিন’।

দেবের ছবি ‘পাসওয়ার্ড’ আগামী শুক্রবার বাংলাদেশে মুক্তি পাচ্ছে। এই ছবির প্রচারণার জন্য গতকাল দুপুরে তিনি ঢাকায় এসেছেন। সন্ধ্যায় ঢাকা ক্লাবে ছবির আনুষ্ঠানিক প্রচারণায় অংশ নেবেন। ছবির নায়িকা রুক্মিণী মৈত্র ও তাঁর সঙ্গে এসেছেন। বাংলাদেশে ছবিটি আমদানি করেছে শাপলা মিডিয়া।

‘মিশন সিক্সটিন’ হবে বড় বাজেটের ছবি। গতকাল (২৬ নভেম্বর) সকালেই বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতিতে ছবিটির নাম নিবন্ধন করা হয়েছে। সিনেমার পরিচালক ও দেবের নায়িকা হিসেবে কে থাকবেন সেগুলো এখনও নিশ্চিত হয়নি। তবে সম্ভাব্য পরিচালকের নাম রাজা চন্দ। ছবিটি আগামী ঈদুল ফিতরে মুক্তি দেওয়া হবে। আরও জানা গেছে, ছবিতে দুজন নায়িকা থাকবেন। তবে তাঁদের নাম প্রকাশ করা হয়নি। ছবির শুটিং হবে বাংলাদেশ ও থাইল্যান্ডে। আগামী ডিসেম্বরের শেষ দিকে অথবা জানুয়ারির প্রথমে শুরু হবে এর শুটিং। কারিগরি সব সহযোগিতা নেওয়া হবে ভারত থেকে।

দেব বাংলাদেশের আরও একটি ছবিতে অভিনয় করবেন। আর সেই ছবির নাম ‘আন্ডারওয়ার্ল্ড’। বাংলাদেশের আন্ডারওয়ার্ল্ড এর গল্প ছবির কাহিনী। মাসখানেক আগে গল্পভাবনা দেব পছন্দ করেন। তখনই তিনি নিশ্চিত করবেন ‘মিশন সিক্সটিন’ করবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here