রাজধানীতে জঙ্গি দল আনসার আল ইসলামের ৬ সদস্য আটক

0
161

রাজধানীর উত্তরা, গাজীপুর ও সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় অভিযান চালিয়ে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের ছয় সদস্যকে গ্রেপ্তারের কথা জানিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৪)।

শুক্রবার (১৫ নভেম্বর) রাতে তাদের গ্রেপ্তার করা হয় বলে র‌্যাবের মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক মিজানুর রহমান জানান। গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- শফিকুল ইসলাম ওরফে সাগর ওরফে সালমান মুক্তাদির (২১), ইলিয়াস হওলাদার ওরফে খাত্তাব (৩২), ইকরামুল ইসলাম ওরফে আমীর হামজা (২১), আমীর হোসাইন (২৬), শিপন মীর ওরফে আব্দুর রব (৩৩), মাওলানা ওয়ালিউল্লাহ ওরফে আব্দুর রহমান (২৫)।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক এএসপি মিজানুর রহমান আটকের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। তিনি জানান, রাজধানীর উত্তরা ও সাতক্ষীরা জেলার শ্যামনগর থানা এলাকা থেকে আনসার আল ইসলামের ছয় সক্রিয় সদস্যকে আটক করা হয়েছে। এএসপি মিজানুর রহমান বলেন, এই জঙ্গিরা তাদের কর্মকাণ্ড, প্রশিক্ষণ ও করণীয় নিয়ে নিজেদের মধ্যে অনলাইনে যোগাযোগ করে আসছিল। তবে কোন নাশকতার পরিকল্পনা, প্রশিক্ষণ, গোপনীয় তথ্য সরবরাহ ও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণের ক্ষেত্রে সরাসরি দেখা করে পরিকল্পনা গ্রহণ করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here